তৃতীয় বিয়ে করছেন অোমির খান!

মাস কয়েক আগেই দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সাথে ছাড়াছাড়ি হয়েছে বলিউড অভিনেতা আমির খানের। বলিউডে গুঞ্জন ছড়িয়েছে তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মিস্টার পারফেকশনিস্ট।

আমিরের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আসন্ন ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুক্তির পরেই বিয়ের আসরে বসবেন এ অভিনেতা।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সাবেক এক সহ-অভিনেত্রীকে বিয়ে করতে যাচ্ছেন আমির। তবে কে এই অভিনেত্রী সে বিষয়ে বিস্তারিত কিছু এখনও জানা যায়নি। তবে আমির খান জানিয়েছে এখনই বিয়ে করছেন না তিনি। কারণ হিসেবে বলেছেন, আমি চাই না যে ব্যক্তিগত কারণে সিনেমার ওপর কোনো প্রভাব পড়ুক।

তবে ধারণা করা হচ্ছে দঙ্গল খ্যাত অভিনেত্রী সানা শেখকে বিয়ে করতে যাচ্ছেন এ তারকা। এর আগে এ অভিনেত্রীর সাথে সম্পর্কের গুঞ্জন ছড়িয়েচিল তার।

উল্লেখ্য, ১৯৮৬ সালে ১ম স্ত্রী রিনা দত্তকে বিয়ে করেন আমির খান। সে সংসারে আমির-রিনা’র আছে দুই সন্তান জুনাইদ ও ইরা। ২০০২ সালে তাদের বিবাহ বিচ্ছেদের পর সহকর্মী কিরণ রাওয়ের সাথে ঘনিষ্ঠতা বাড়তে থাকে মি. পারফেকশনিস্টের। ২০০৫ এ বিয়েও করেন এ জুটি, কিন্তু চলতি বছরের ৩ জুলাই হঠাৎ করেই তারা ঘোষণা দেন যে তারা আর একসাথে থাকছেন না। এরপর, বলিউড পাড়ায় আমিরের সাথে বিভিন্ন অভিনেত্রীর নাম জড়িয়ে বিভিন্ন মুখরোচক গুজব ছড়িয়ে পড়লে সেগুলোকে উড়িয়ে দিয়েছিলেন আমির নিজেই। তবে এবার আর বিয়ের খবর সরাসরি নাকচ করেননি আমির।