সরকার চালাচ্ছে কে, মির্জা ফখরুলের প্রশ্ন

Fakrul Islam
ad

জাগরণ ডেস্ক: সম্প্রতি খালেদা জিয়ার কার্যালয় পুলিশি তল্লাশির পর আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা বলেন, গোয়েন্দা সংস্থার দেওয়া তথ্য অনুযায়ী এ তল্লাশি চালানো হয়েছে। বিষয়টি উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার আসলে চালাচ্ছে কে? রাজনীতিবিদরা, আওয়ামী লীগের লোকেরা? নাকি গোয়েন্দা বাহিনীর লোকেরা’?-এটা জাতির কাছে আজ বড় প্রশ্ন।

আজ শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয়তাবাদী যুবদল আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বলেন, বাংলাদেশের সংবিধান মতে সরকার প্রতিষ্ঠিত হবে ভোটের মাধ্যমে। কিন্তু এখানে কি ভোট হয়েছিল? সুতরাং এই সরকার একটা বেআইনি সরকার, অনৈতিক সরকার। তাদের কোনো অধিকার নেই এই দেশকে শাসন করার।

বিএনপির মহাসচিব আরো বলেন, এই অনৈতিক সরকার গত তিন বছরে এ দেশের মানুষের উপর যে অত্যাচারের স্ট্রিমরোলার চালিয়েছে, ইতিহাসে তা নজীরবিহীন।

জাতীয়তাবাদী যুবদল সভাপতি সাইফুল আলম নিরবের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নাল আবেদিন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ বক্তব্য রাখেন।

ad