খালেদা জিয়ার চিকিৎসা কারাবিধি মতো দেওয়া হচ্ছে: সেতুমন্ত্রী

Obaydul kader
ad

স্থানীয় প্রতিনিধি: কারাবিধি মতোই বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১৫ মে) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর সেতু এলাকায় যানজট পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার ব্যাপারে আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তাকে জিজ্ঞাসা করেছি যে বিএনপি যেভাবে বলছে তার অবস্থা সে রকম কিনা। তিনি আমাকে বলেছেন, তার বয়স হয়েছে। তিনি যে পুরোপুরি সুস্থ তা বলা যাবে না। তারপরও খতিয়ে দেখছি আমরা। তার চিকিৎসায় যে ব্যবস্থা নেওয়া দরকার তা নেওয়া হচ্ছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জে যেমন নির্বাচন হয়েছিল খুলনায় তেমনই হচ্ছে। আপনারা সাংবাদিকদের কাছে খোঁজ নিয়ে দেখেন, সেখানে তেমন কোনো অভিযোগ নেই। সাংবাদিকরাতো আর সবাই আওয়ামী লীগ করেন না। বিএনপির মঞ্জুই শুধু অভিযোগ করছেন। আর ঢাকায় বসে তাদের নেতারা করছেন সংবাদ সম্মেলন।

সেতুমন্ত্রী বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চারলেন করার পরও মাঝে মধ্যে ব্যাপক যানজট সৃষ্টি হচ্ছে এটা অস্বীকার করার কোনো কারণ নেই। তবে আমরা বসে নেই। এখানে রাস্তার কোনো সমস্যা নেই। রাস্তা চারলেন হয়ে গেছে। ফেনীর ফ্লাইওভারের কাজও শেষ। কুমিল্লায় যে সমস্যা হতো সে রেলওভারপাসটি প্রধানমন্ত্রী উদ্বোধন করেছেন। গত কয়দিন যে সমস্যা হচ্ছে এটি মূলত ফেনীর ফতেহপুরে রেলওভারপাসের জন্য। জলদি বিষয়টি সমাধান হয়ে যাবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকউল্লাহ, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আলীউল হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. শাহরিয়ার আলম ও আব্দুস সাত্তার প্রমুখ।

ad