ট্রাককে ওভারটেক করতে গিয়ে উল্টে গেল বাস, নিহত ৩

Manikganj, bus, press, 3 dead
ad

স্থানীয় প্রতিনিধি: মানিকগঞ্জের ঘিওরে সাউদিয়া পরিবহনের যাত্রীবাহী বাস ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে তিন যাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও কমপক্ষে ২০ জন।

মঙ্গলবার (১৫ মে) বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার মুন্নু মেডিকেল কলেজ গেট এলাকায় ঢাকা আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট রুবেল হোসেন জানান, পাটুরিয়াগামী সাউদিয়া পরিবহনের একটি বাস মুন্নু মেডিকেল কলেজ গেট এলাকায় একটি ট্রাককে ওভারটেক করে। পরে একটি মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খেয়ে মহাসড়কের ওপর উল্টে যায়।

তিনি জানান, এ সময় বাসের জানালা দিয়ে লাফ দেয়া তিন বাসযাত্রী ওই বাসের চাপায় পিষ্ঠ হয়ে মারা যান। নিহতদের মরদেহ ও দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধার করে বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।

দুর্ঘটনায় আহত ২০ বাসযাত্রীকে উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ ও মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি। তবে দুর্ঘটনায় নিহতদের নাম পরিচয় তিনি জানাতে পারেননি।

এদিকে, দুর্ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে দুর্ঘটনাকবলিত বাসটি সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয় বলেও জানান সার্জেন্ট রুবেল।

ad