নির্বাচন ঠেকানোর ক্ষমতা খালেদা জিয়ার নেই: বাণিজ্যমন্ত্রী

tofayel ahmad
ad

স্থানীয় প্রতিনিধি: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যদি নির্বাচনে না আসে, তবুও নির্বাচন হবে। নির্বাচন ঠেকানোর ক্ষমতা খালেদা জিয়ার নেই।

শনিবার (২৪ জুন) সকালে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নে গরীব দুঃস্থদের মাঝে ঈদ উপলক্ষে শাড়ি, লুঙ্গি বিতরণ শেষে বাণিজ্যমন্ত্রী এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলে, নির্বাচন হবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। আর নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। খালেদা জিয়া বলেছেন তিনি শেখ হাসিনার অধিনে নির্বাচন করবেন না। তিনি আসুন আর নাই আসুন নির্বাচন হবেই।

তিনি বলেন, মানুষ জানে খালেদা জিয়া ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন না করে যে ভুল করেছে এবার আর তা করবে না। খালেদা জিয়া নির্বাচনে আসবেন।

বাজেট প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী ২৮ জুন বাজেট নিয়ে প্রধানমন্ত্রী তার সমাপনী ভাষণে বেশ কিছু প্রস্তাব তুলে ধরবেন। তার ওই প্রস্তাব যদি বাস্তবায়িত হয় তা হলে এই বাজেট হবে বাংলাদেশের সবচেয়ে শ্রেষ্ঠ বাজেট।

বাজেট নিয়ে সংসদে যে বিস্তারিত আলোচনা হয়েছে তাকে গুরুত্ব দিয়ে কিছু সংশোধন করা হবে বলে জানান তিনি।

এ সময় মন্ত্রীর সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লবসহ স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ad