নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় প্রবাসীসহ নিহত ২, আহত ৬

Road Accident
ad

স্থানীয় প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় সড়ক দুর্ঘটনায় প্রবাসী রফিকুল ইসলামসহ (৩৮) দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ছয়জন।

শুক্রবার (২৬ মে) ভোরে শহরের পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, রফিকুল দুবাইয়ে থাকেন। বৃহস্পতিবার রাতে সে ঢাকায় আসে। ঢাকা থেকে নিজ বাড়িতে আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের সাহানুর ইসলামের ছেলে রফিকুল ইসলাম ও পশ্চিম ছাতনাই ইউনিয়নের হায়দার হোসেনের ছেলে লোকমান হোসেন।

আহতরা হলেন- শাহানুর ইসলাম (৬০), রুবেল (২৮), রিয়াদ (৫), সানোয়ার, সালমা ও সহিদুল ইসলাম (২৮)। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জলঢাকা থানার এসআই মিজানুর রহমান মিজান জানান, মাইক্রোবাসটি শহরের পেট্রোল পাম্প এলাকায় দাড়িয়ে ছিল। এ সময় পিছন দিক থেকে দ্রুতগতির একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। খবর পেয়ে পুলিশ ও জলঢাকা ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার অভিযান চালিয়ে মাইক্রোবাসের ভিতর থেকে দুইজনকে নিহত অবস্থায় ও ৬ জনকে আহত অবস্থায় উদ্ধার করে। তবে মাইক্রোচালকের কোন খোঁজ পাওয়া যায়নি।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান জানান, মাইক্রো ও ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।আহতদের রংপুর মেডিকেল কলেজে চিকিৎসা দেয়া হচ্ছে।

ad