পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটে যানবাহনের অপেক্ষায় ফেরি!

manikganj fery
ad

স্থানীয় প্রতিনিধি: পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটে যানবাহনের অপেক্ষায় আছে এখন ফেরি। গতবারের ঈদে তীব্র যানজট থাকলেও এবার তার গাড়ি নেই বললেই চলে। তবে লঞ্চ ঘাটে কিছুটা চাপ আছে যাত্রীদের।

রবিবার (২৫) জুন সকাল সাড়ে ১০টার দিকে পাটুরিয়া ঘাটে মাত্র ২০টি পরিববহন ও ১২টি ছোট গাড়ি পারাপারের অপেক্ষায় থাকতে দেখা গেছে।

বিআইডব্লিউটিসির পাটুরিয়া ঘাট শাখার সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মো জিল্লুর রহমান জানান, সকালে ২০টি পরিবহন ও ১২টি ছোট যানবাহন পারাপারের অপেক্ষায় আছে। যা স্বাভাবিক অবস্থায় যে গাড়ি থাকে তার চেয়েও কম।

ঢাকা থেকে খুলনা যাবার উদ্দেশ্যে ভাড়া করা প্রাইভেটকার নিয়ে রবিবার সকাল ৭টার দিকে পাটুরিয়া ঘাট এলাকায় আসেন মিজানুর রহমান। তিনি জানান, কোন দিবস ছাড়াই মাঝে মাঝে ৬০-৭০টি যানবাহনের পিছনে পড়তে হয়। কিন্ত আজ পাটুরিয়া-৫ নম্বর ঘাটে মাত্র ৬টি গাড়ির পিছলে পড়েছি, এটা অবিশ্বাস্য।

তবে ট্রাক চালক রফিক জানান, এখনতো বাসের চাপ কম তারপরও আমাদের আটকে দিয়েছেন। বাসের সাথে আমাদের ছেড়ে দিলে ট্রিপ নামিয়ে দিয়ে পরিবারের সাথে ঈদ করতে পারতাম।

পাটুরিয়া ঘাট শাখার সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মো. জিল্লুর রহমান বলেন, রাতে পরিবহনের চাপ কমে গেলে টার্মিনালে আটকে থাকা ট্রাকও পারাপার করা হয়। তবে সকাল থেকে পুণরায় ট্রাক পারাপার বন্ধ করে দেওয়া হয়েছে। বর্তমানে পাটুরিয়া ঘাটে শতাধিক ট্রাক আটকে আছে।

ad