বিএনপি কি পাগলা কুকুর, জানতে চান কাদের

Jagoran- BNP, mad dog, Kader
ad

জাগরণ ডেস্ক: বিএনপিকে নিয়ে আওয়ামী লীগ আতঙ্কিত নয় বলে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পাগলা কুকুর কামড়ালে জলাতঙ্ক রোগের সৃষ্টি হয়। আমি জানতে চাই বিএনপি কি পাগলা কুকুর?

শনিবার (১১ আগস্ট) সকালে রাজধানীর কাওলায় এলিভেটেড এক্সপ্রেস ওয়ে নির্মাণ কাজ পরিদর্শন করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ‘আওয়ামী লীগের মাঝে বিএনপি ভীতি আছে, তারা বিএনপির নাম শুনলে জলাতঙ্ক রোগীর মতো ভয় পায়’- এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রাজনৈতিক সংঘাতে কোনো প্রজেক্টের কাজ বন্ধ থাকবে না। প্রজেক্ট প্রজেক্টের পথে চলতে থাকবে। এখানে কোনো রাজনীতি নেই। এখানে যারা রাজনীতি করে তারা দেশকে ভালোবাসে না। সরকার আসবে, সরকার যাবে তাই বলে কি কাজ থাকবে না। এই কাজ তো থাকবেই। এই কাজ তো দেশের কাজ।

তিনি বলেন, বাড়ি দখলে রাখতে চেয়েছে, সেই ভুয়া ব্যারিস্টারের কথায় বাংলাদেশের তরুণরা বিভ্রান্ত হবে না। একটা বাড়ির লোভে মৃত ব্যক্তির নামে ভুয়া কাগজ আদালতে জমা দেয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ৯ বছরে ৯ মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেনি বিএনপি। আন্দোলন করতে পারেনি। কোটার ওপর ভর করে থাকতে পারেনি, ছাত্র-ছাত্রীদের ওপর ভর করে থাকতে পারেনি, নিরাপদ সড়কের ওপর ভর সেখানেও ব্যর্থ, অবশেষে বিদেশিদের কাছে নালিশ করা শুরু করেছে। আজকে ফখরুল সাহেব বেপরোয়া ড্রাইভারের মতো বেপরোয়া হয়ে গেছেন।

ad