ময়মনসিংহে ইয়াবার ‘হোলসেলার’ পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

Mymensingh, 12 thousand Yaba, police constable, arrested,
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহে সোর্সের মাধ্যমে ১২ হাজার পিছ ইয়াবা বিক্রি এবং মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে আল আমীন নামে পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রবিবার (১০ জুন) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে শনিবার (৯ জুন) রাত পৌনে ১০টার দিকে ময়মনসিংহ পুলিশ লাইন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ কনস্টেবল আল আমীন ময়মনসিংহ মুখ্য বিচারিক হাকিম আদালতে কর্মরত ছিল।

জানা যায়, শুক্রবার (৮ জুন) দিবাগত রাতে নগরীর পুলিশ লাইন উত্তরা বেড়িবাঁধ এলাকা থেকে ১২ হাজার পিছ ইয়াবাসহ আব্দুল মোতালেব নামের পুলিশের এক সোর্সকে আটক করে ডিবি পুলিশ। পরে তার দেয়া তথ্যমতে ইয়াবার হোলসেলার হিসেবে পুলিশের কনস্টেবলকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বলেন, শুক্রবার দিবাগত রাতে পুলিশ লাইনস উত্তরা বেড়িবাঁধ এলাকার বাসা থেকে পুলিশের সোর্স আবদুল মোতালেবকে ১২ হাজার পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

ওসি জানান, মোতালেবকে শনিবার আদালতে উপস্থাপন করা হয়। সে ১৬৪ ধারায় আদালতে দেয়া জবানবন্দীতে পুলিশ কনস্টেবল আল আমীন তার কাছে ওই ইয়াবা বিক্রি করেছে বলে উল্লেখ করে।

তিনি বলেন, তার দেয়া তথ্যমতে শনিবার রাতে অভিযান চালিয়ে আল আমীনকে গ্রেপ্তার করা হয়। তাকে গোয়েন্দা অফিসে জিজ্ঞাসাবাদ করা হয়। গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে সে ইয়াবা বিক্রির কথা স্বীকার করেছে।

ad