সিরাজগঞ্জে কলেজছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার

dead body recovery
ad

স্থানীয় প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের জগতগাঁতী গ্রামে সাথী খাতুন (১৮) নামে এক কলেজছাত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার (৬ আগস্ট) গভীর রাতে এ ঘটনা ঘটে।

নিহত সাথী জগতগাঁতী গ্রামের সাইদুর রহমান বাদলের মেয়ে। সে শিয়ালকোল আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলো।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম স্বজনদের উদ্ধৃতি দিয়ে সোমবার সকালে জানান, রবিবার বিকালে সাথীকে বাড়িতে একা রেখে পার্শ্ববর্তী ধুকুরিয়া গ্রামে তাদের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান বাবা-মা। গভীর রাতে বাড়ি ফিরে এসে দেখেন সাথী নেই। অনেক খোঁজাখুঁজির পর বাড়ি থেকে বেশ খানিকটা দূরে একটি বাঁশঝাড়ের ভেতর তার গলাকাটা মরদেহ দেখতে পান স্বজনরা।

তিনি আরও জানান, মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে কিনা সুরতহালে তার প্রাথমিক পরীক্ষা চলছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শিয়ালকোল আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মাসুদ রানা ওয়াসিম জানান, মেয়েটি তার প্রতিষ্ঠান থেকে চলতি বছরে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে অকৃতকার্য হয়। সে শান্ত প্রকৃতির ছিলো।

ad