গাইবান্ধায় দুই ঘন্টার ব্যবধানে দুই দুর্ঘটনা, নিহত ১২

gaibandha accident
ad

স্থানীয় প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে দাঁড়িয়ে থাকা ট্রলিতে বাসের ধাক্কায় তিন শ্রমিক নিহত হয়েছে। অপরদিকে, রডবোঝাই একটি ট্রাক মোটরসাইকেলের উপর উল্টে পড়ে নয়জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (১০ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের সরকার পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় বাসের সাথে ট্রলির দুর্ঘটনা ও বেলা সাড়ে ১১টার দিকে জুনদহ এলাকায় ট্রাকের সাথে মোটরসাইকেলের দুর্ঘটনাটি ঘটে।

জানাগেছে, রংপুর থেকে বগুড়া যাওয়ার পথে যাত্রীবাহী একটি বাস সরকার ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে একটি চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রলিকে ধাক্কা দেয়। এ সময় বাসের ধাক্কায় ট্রলিতে থাকা তিন শ্রমিক ঘটনাস্থলেই নিহত ১০ জন আহত হন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম বলেন, আহতদের মধ্যে সাতজনকে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসের ধাক্কায় নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার রুদ্রনগর গ্রামের রাজু, জাকির ও খসরু।

জানা যায়, একটি ট্রাক রড নিয়ে বগুড়া থেকে রংপুর যাচ্ছিল। বেলা সাড়ে ১১টার দিকে ট্রাকটি জুনদহ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একটি মোটরসাইকেলের উপর পড়ে। এতে ট্রাকের উপরে থাকা এক যাত্রী ও মোটরসাইকেলে থাকা তিন আরোহী ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনার আহত হয়েছে আরও ৭-৮ জন। পরে হাসপাতালে নেয়ার পর চিকিৎক আরও পাঁচজনকে মৃত ঘোষণা করেন

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ।

ad