নরসিংদীতে সন্ত্রাসীদের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

Narsingdi, shot, UP chairman, killed,
ad

স্থানীয় প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলার দুর্গম চর এলাকা বাঁশগাড়ি ইউনিয়নের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক (৭০) সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ মে) দুপুরে রায়পুরা উপজেলা পরিষদে দুর্যোগ, ত্রাণ ব্যবস্থাপনার সভা শেষে নিজ বাড়ি বাঁশগাড়ি যাবার পথে আলীনগর আড়াকান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে।

সন্ত্রাসীরা সিরাজুল হকের মোটরসাইকেলের গতিরোধ করে তার মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুলি করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় আশপাশের লোকজন দৌড়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

খবর পেয়ে স্বজনরা তাকে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে তাকে ঢাকায় নেয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ইটাখোলা নামক স্থানে পৌঁছালে পথিমধ্যে তার মৃত্যু হয়।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মিজানুর রহমান বলেন, অধিক রক্তক্ষরণে জেলা হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

রায়পুরা উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী বলেন, বাঁশগাড়ি ইউনিয়নের সাতবারের নির্বাচিত চেয়ারম্যান সিরাজুল হকের জনপ্রিয়তাই তার মৃত্যুর কারণ।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আলম জানান, এলাকার আধিপত্য নাকি অন্য কোনো কারণে তাকে হত্যা করা হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

ad