জ্বললেন দুই আর্জেন্টাইন, শীর্ষে জুভেন্টাস

ইতালিয়ান ডার্বি বলেই অনেকে অপেক্ষায় ছিলেন রোমাঞ্চের। জুভেন্টাস-ইন্টার মিলানের রোমাঞ্চকর সেই দ্বৈরথে অবশ্য শেষ হাসি হেসেছে জুভেন্টাস। দুই আর্জেন্টাইনের গোলে সিরি এ’তে ইন্টার মিলানকে ২-১ গোলে হারিয়ে টেবিলের শীর্ষে উঠেছে ইতালিয়ান জায়ান্টরা।

এই মৌসুমে অবশ্য ইন্টারের শুরুটা হয়েছে দুর্দান্ত গতিতে। আগেই টেবিলের শীর্ষে থাকায় ম্যাচটাতে তীব্র লড়াইয়ের আগাম একটা আভাস পাওয়া যাচ্ছিল। ম্যাচের ৪ মিনিটে তারা পাউলো দিবালার গোলে পিছিয়ে পড়লেও ১৮ মিনিটে পেনাল্টি থেকে পাওয়া গোলে সমতা ফিরিয়েছিল ইন্টার।

বিরতির আগে অবশ্য আবার এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগটি পেয়েছিল জুভেন্টাস। ক্রিশ্চিয়ানো রোনালদো শট নিলেও অফসাইডের কারণে বাতিল হয়ে গেছে তা।

ব্যবধানে হেরফের না হওয়াতে দ্বিতীয়ার্ধে কিছু সময় পার হলে বদলি হিসেবে নামানো হয়েছিল হিগুয়েইনকে। এই পরিবর্তনটাই শেষ পর্যন্ত কাজে দেয় জুভেন্টাসের। যদিও গোলটা হয়েছে দীর্ঘক্ষণ পর। ৮০ মিনিটে গোল করে জুভেন্টাসের জয় নিশ্চিত করেছেন হিগুয়েইন।  

এই জয়ের সঙ্গে সঙ্গে ইন্টারকে পেছনে ফেলে শীর্ষে উঠে গেছে জুভেন্টাস। ৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে অবস্থান করছে তারা। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দুইয়ে ইন্টার। যারা আগের ৬ ম্যাচই জিতেছিল!

মন্তব্য লিখুন :