কন্যা হানিপ্রীতকেও গোপন গুহায় ধর্ষণ করেছিল রাম রহিম!

honeypreet1
ad

আন্তর্জাতিক ডেস্ক: দুই সাধ্বীকে ধর্ষণের মামলায় সাজাপ্রাপ্ত স্বঘোষিত ধর্মগুরু গুরমীত রাম রহিমের সঙ্গে হানিপ্রীতের সম্পর্ক নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ পেয়েছে। পালিত কন্যা হানিপ্রীতকেও নাকি গোপন গুহায় ধর্ষণ করেছিলেন রাম রহিম। ওই ধর্ষণের ঘটনাকে কাজে লাগিয়েই গুরমিতকে ব্ল্যাকমেইল করত হানিপ্রীত।

ডেরার এক প্রাক্তন অনুগামী এই দাবি করেছেন। তার দাবি, এর বিনিময়ে সে যা চাইত, তাই পেত। এভাবে একটা সময় ডেরার নম্বর টু হয়ে উঠেছিল সে। গুরমিত ও হানিপ্রীত নাকি গোপনে একটা সন্তান চেয়েছিল, যে সন্তান হবে ডেরা প্রধানের উত্তরসূরী।

অবশ্য ডেরার প্রাক্তন অনেক অনুগামীরই দাবি করেছিলেন গুরমিতের সর্বক্ষণের সঙ্গী হয়ে ওঠার আগে হানিপ্রীত গুহায় ধর্ষণের শিকার হয়েছিল। দুই সাধ্বীর মতো একই পরিণতির শিকার হতে হয়েছিল হানিপ্রীতও।

গুরমীতের গাড়ির প্রাক্তন চালক খাট্টা সিংহ ও তাঁর ছেলে গুরদাস সিংহ জানান, তারা একদিন হানিপ্রীতকে গুরমিতের গুহায় ঢুকতে দেখেছেন। এরপর সে কাঁদতে কাঁদতে গুরমিতের ওই ব্যক্তিগত চেম্বার থেকে বেরিয়ে আসে। ওই সময়েই সে ধর্ষণের শিকার হয়েছিল।

উল্লেখ্য, হানিপ্রীতের প্রাক্তন স্বামী বিশ্বাস গুপ্তাও দাবি করেছেন, তিনি হানিপ্রীত ও গুরমিতকে যৌন সম্পর্কে লিপ্ত থাকতে দেখেছেন।

ad