কানাডা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন

Jagoran- Canada, Volunteer League, new committee,
ad

জাগরণ ডেস্ক: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক ভিপি ফয়েজুল করিমকে সভাপতি এবং মতিঝিল থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ার রানাকে সাধারণ সম্পাদক করে আগামী ২ বছরের জন্য কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাতে কানাডায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওসার কানাডায় সংগঠনের শাখা এবং নতুন কমিটি অনুমোদন করেন।

নতুন কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে ইঞ্জি নওশের আলী, সুকমল রায়, অ্যাডভোকেট কামরুল ইসলাম ও ফারহানা খান, যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ ও আহমেদ নাফিস, সাংগঠনিক সম্পাদক কায়েস চৌধুরী ও শরিফুল হক।

বুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি প্রকৌশলী মহিউদ্দিন আহমেদ ঝন্টুকে উপদেষ্টার দায়িত্ব দেয়া হয়েছে। নতুন এই কমিটি আগামী চার মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠাবে।

স্বেচ্ছাসেবক লীগ গঠন ও কমিটি অনুমোদনের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত বিশ্বাস, বুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি মহিউদ্দিন আহমেদ ঝন্টু, কানাডা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান প্রিন্স, বাকসুর সম্পাদিকা হাসমত আরা জুঁই প্রমুখ।

ad