ছেলেকে নিয়ে ৫ বছর ধরে মা-মেয়েকে ধর্ষণ, গ্রেপ্তার ধর্মগুরু

Asu maharaj
ad

আন্তর্জাতিক ডেস্ক: এক বন্ধু ও ছেলেকে নিয়ে ভক্ত ও তার মেয়েকে ৫ বছর ধরে লাগাতার ধর্ষণের অভিযোগে আশু মহারাজ নামে এক ধর্মগুরুকে গ্রেপ্তার করা হয়েছে ভারতে।

ঘটনাটি ঘটেছে দিল্লীর স্বঘোষিত ধর্মগুরু আশু মহারাজের আশ্রমে। এ ঘটনায় মামলা দায়েরের পর গতকাল আশু মহারাজ ও তার ছেলে সমর খানকে গ্রেপ্তার করে দেশটির ক্রাইম ব্রাঞ্চ সিবিআই।

নির্যাতিতার অভিযোগ, ২০০৭ সালে তিনি ধর্মগুরু আশুর আশ্রমে যান। এরপর ২০০৮ সালের দিকে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন আশু মহারাজ। এ সময় তার সঙ্গে ছিল ছেলে সমর খান ও তার এক বন্ধু। এরপর প্রায় সময়ই তিনজন মিলে তাকে ধর্ষণ করতে থাকে।

এরই এক পর্যায়ে আশু মহারাজ তার নাবালিকা মেয়েকে আশ্রমে নিয়ে আসতে চাপ দেয়। অন্যথায় তার ক্ষতি করবে বলে হুমকি দেয়। পরে বাধ্য হয়ে ওই নারী তার নাবালিকা মেয়েকে আশ্রমে নিয়ে আসে। পরে তিনজন মিলে তার মেয়েকেও যখন খুশি তখনই ধর্ষণ করতে থাকে।

তার অভিযোগ, ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত অনেকবার ধর্ষণের শিকার হয়েছেন তিনি ও তার মেয়ে। তাদের বিষয়টি কাউকে না জানানোর জন্য শারীরিক নির্যাতনও করা হতো।

এ ঘটনায় গত ১০ সেপ্টেম্বর তিনি দিল্লির হাউজ খাস থানায় অভিযোগ জানান। পরে তদন্ত করে ক্রাইম ব্রাঞ্চ ঘটনার সত্যতা পাওয়ায় বৃহস্পতিবার বাপ-ছেলেকে গ্রেপ্তার করে। তবে আমু মহারাজের কথিত বন্ধু এখনো পলাতক রয়েছেন।

ad