পর্ন তারকাকে ঘুষি মারলেন শেন ওয়ার্ন

shane Warne,
ad

আন্তর্জাতিক ডেস্ক: বিশ্বখ্যাত লেগস্পিনার শেন ওয়ার্ন তার খেলোয়াড়ি জীবন শেষ করলেও কেলেঙ্কারির ঘটনা তার জীবনে কিছুতেই শেষ হচ্ছে না। এবার লন্ডনের এক পর্ন তারকাকে ঘুষি মারার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

স্থানীয় সময় শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে লন্ডনের মেফেয়ারের জমকালো ‘লু লু’ বারে এ ঘটনা ঘটে।

শেন ওয়ার্নের বিরুদ্ধে এমন অভিযোগ এনেছেন ৩০ বছর বয়সী পর্ন তারকা ভেলেরি। ভেলেরির অভিযোগ, বারে তার ওপর চড়াও হন শেন ওয়ার্ন। এক পর্যায়ে তার মুখে ঘুষি মারেন ওই ক্রিকেটার।

shane Warne punches a pornstar

নিজের মুখের জখমের ছবি টুইটারে দিয়ে ভেলেরি বিদ্রুপের সঙ্গে লিখেছেন, “তোমাকে নিয়ে গর্ব? একজন নারীকে আঘাত করার জন্য? ঘৃন্য জীব।”

ভেলেরি ওয়েস্টমিনস্টার পুলিশ স্টেশনে তার দেয়া অভিযোগের ছবিও তুলে টুইটারে দিয়ে লিখেছেন, আমি কোনো মিথ্যা বলছি না। শুধু তারকা খ্যাতির জোরে কেউ কোনো নারীকে আঘাত করে পার পেয়ে যাবে, তা হবে না।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওয়ার্নের সঙ্গে ভেলেরির কথা কাটাকাটি করতে তারা দেখছেন। একপর্যায়ে মুখে হাত চেপে মাটিতে পড়ে যান ওই নারী।

লন্ডন পুলিশের এক বিবৃতিতে জানানো হয়েছে, তারা ঘটনার তদন্ত করছেন, ওই বারের সিসি ক্যামেরার ফুটেজ দেখা হবে। তবে এখনই ওয়ার্নকে গ্রেপ্তার করা হচ্ছে না।

ভেলেরির অভিযোগ প্রমাণিত হলে যুক্তরাজ্যের স্কাই টিভির ক্রীড়া ভাষ্যকার হিসেবে কাজ করে যাওয়া জটিলতার মুখে পড়বে।

প্রসঙ্গত, নারী কেলেঙ্কারি ইস্যুতে ৪৮ বছর বয়সী ওয়ার্নের সঙ্গে তার স্ত্রী সিমন কালাহানের বিচ্ছেদ ঘটে ২০০৫ সালে। তাদের তিন সন্তান রয়েছে। পরে অভিনেত্রী লিজ হার্লের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ওয়ার্ন। এথন ৩২ বছর বয়সী অস্ট্রেলিয়ান মডেল এমিলি সিয়ার্সের সঙ্গে তর সম্পর্কের গুঞ্জন চলছে।

ad