শিশুদের সামনেই যুবক-যুবতীর কাণ্ড!

england
ad

আন্তর্জাতিক ডেস্ক: ইংল্যান্ডের লিডসের রাউন্ডহে পার্ক সাক্ষী হয়ে রইল এক কলঙ্কময় ঘটনার। ওই পার্কের একটি ক্রিকেট পিচে শিশুদের সামনেই যৌন সঙ্গমে লিপ্ত হয়েছে এক যুগল। এ ঘটনার পর পুরো ইংল্যান্ডজুড়েই চলছে ব্যাপক সমালোচনা। ঘটনার পর অভিযুক্ত তরুণীকে গ্রেপ্তার করা গেলেও পলাতক রয়েছে প্রেমিক যুবক।

গত রবিবারের ঘটনা। প্রতিদিনের মতো রাউন্ডহে পার্কে খেলা করছিল শিশুরা। সেখানে ছিলেন বিভিন্ন বয়সের মানুষের। এরই মধ্যে মাঠের একটি ক্রিকেট পিচে প্রকাশ্যে সঙ্গমে লিপ্ত হয় এক প্রেমিক যুগল। প্রকাশ্যে এমন ঘটনা jubokদেখে সবার চোখ ছানাবড়া। কেউ তাদের না থামিয়ে অন্যদিকে হাঁটা শুরু করেন বাচ্চাদের নিয়ে।

ওই মাঠে ছিলেন প্রেমিক যুবকের বাবা-মাও। এম অবস্থা থেকে যুবকের বাবা তাকে থামাতে যান। তবে মদ্যপ অবস্থাতে থাকায় বাবার কোনো কথাই শোনেননি ওই যুবক। উল্টো বাবার সামনেই সে তার কাজ চালিয়ে যায়। পরে ওই যুবকের বাবা বাধ্য হয়ে পুলিশে খবর দেন। তবে পুলিশ আসার আগেই সটকে পড়ে প্রেমিক যুগল।

এ ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন ওই যুবকেরই মা। তিনিও সে সময় মাঠেই ছিলেন।

এ ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। তদন্তে উঠে এসেছে প্রেমিক-প্রেমিকা দুইজনই অতিরিক্ত মদ্যপান করেছিলেন। এ ঘটনায় অভিযুক্ত তরুণীকে গ্রেপ্তার করা গেলেও পলাতক রয়েছে প্রেমিক যুবক।

ad