১২ জনের লাগাতার ধর্ষণের শিকার রাষ্টপতি হতে পুরস্কারপ্রাপ্ত ছাত্রী

jagoran- gang rape,
ad

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে আবারও লোমহর্ষক গণধর্ষণের ঘটনা ঘটেছে। এবার ধর্ষণের শিকার হয়েছে সিবিএসই পরীক্ষায় হরিয়ানা রাজ্যে প্রথম স্থান অধিকার করে দেশটির রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার নেয়া এক ছাত্রী।

বুধবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় টিউশন শেষে বাড়ি ফেরার পথে মহেন্দ্রপুর জেলার রেওয়ারি গ্রামের নিজ বাড়ির সামনে থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর একটি নির্জন স্থানে নিয়ে ১২ জন মিলে তাকে লাগার ধর্ষণ করে।

জানা যায়, সিবিএসই পরীক্ষায় হরিয়ানার মধ্যে প্রথম স্থান অধিকার করেছিলেন ১৯ বছরের ওই ছাত্রী৷ এরপরেই রাষ্ট্রপতি পুরস্কার পান তিনি। বুধবার টিউশন থেকে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করে কয়েকজন ব্যক্তি। পরে অনেক দূরে একটা নির্জন এলাকায় নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে ওই ১২ জন।

এরপর তাকে কানিনা বাসস্ট্যান্ডের কাছে ফেলে রেখে যায় অভিযুক্তরা। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

ভিকটিমের পরিবারের অভিযোগ, ধর্ষণকারীরা সবাই এলাকার প্রভাবশালী ব্যক্তি। তারা এখন এ ঘটনা ধামাচাপা দিতে তাদের হুমকি ধামকি দিচ্ছে। এমনকি বৃহস্পতিবার সকাল থেকে একাধিক ঘুরেও মামলা করতে পারেননি তারা। পুলিশ মামলা নিতে চাচ্ছে না।

ad