এমপির পিএস কর্তৃক গণপূর্ত অফিস ভাঙচুর, মামলা দায়ের

jhinaidah
ad

স্থানীয় প্রতিনিধি: ঝিনাইদহ সদরের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি’র পিএসের নেতৃত্বে গণপূর্ত অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। এ সময় অফিস সহকারী রাশিদা সুলতানা, পিয়ন সাগর ও জীবনকে লাঞ্ছিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) দুপুর ১টার দিকে এই ভাঙচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় গণপূর্ত বিভাগের অফিস সহকারী রাশিদা সুলতানা বাদী হয়ে কামাল, আশরাফসহ প্রায় ৭/৮ জনের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানাগেছে, ঝিনাইদহ সদরের এমপির পিএস হিসাবে পরিচিত কামাল ও আশরাফের নেতৃত্বে প্রায় ৭/৮ জনের একটি বহিরাগত দল গণপূর্ত অফিসে প্রবেশ করে। এ সময় তারা অফিসের টেন্ডার রেজিস্ট্রেশনের খাতা দেখতে চায়। খাতা নির্বাহী প্রধানের আদেশ ছাড়া দিতে অপারগতা জানালে কামাল অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে অফিস সহকারী রাশিদা সুলতানা, জীবন ও সাগরকে অফিসের ভিতর থেকে গলা ধাক্কা দেয় এবং মারধর করে। অফিসে থাকা আলমারি ও শোকেস ভাঙার চেষ্টা চালায় এবং অফিসের মধ্যে চরম আতঙ্ক সৃষ্টি করে চলে যায়।

তবে এ ব্যাপারে কামালের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ভাঙচুর ও কাউকে লাঞ্চিত করার ঘটনা অস্বীকার করে জানান, এখানে ১২ কোটি টেন্ডার গোপন করা হয়েছে। অফিস সহকারী রাশিদা সুলতানার স্বামী রিপনের নামে কাজ দেয়া হয়েছে। এ ঘটনায় তার কাছে আমরা জানতে গিয়েছিলাম।

ad