গোপালগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

Road accident
ad

স্থানীয় প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন।

সোমবার (১৯ জুন) দুপুর ২টার দিকে উপজেলার ছাগলছিড়ায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- বিআরটিসির বাসের চালক আবুল শিকদার (৫০), বরগুনার কাওসার (১২) ও ভোলার মুন্নি আক্তার (১৮)। নিহত অপর ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজাজুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস ছাগলছিড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গোল্ডেন লাইন পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দু’টির সামনের অংশ দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলে বিআরটিসির বাসচালক আবুল শিকদার ও অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হন।

তিনি আরও জানান, খবর পেয়ে জলিরপাড় পুলিশ ফাঁড়ি ও হাইওয়ে থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বরিশাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে মুন্নি আক্তার ও কাওসার চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

জলিরপাড় ফাড়িঁর ইনচার্জ শাহ জামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ad