জঙ্গিরা ইসলাম এবং সভ্যতার শত্রু: মতিয়া চৌধুরী

Militants, Islam, civilization, enemy, Matia Chowdhury,
ad

স্থানীয় প্রতিনিধি: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, জঙ্গিরা ইসলাম এবং সমস্ত সভ্যতার শত্রু। শুধু বাংলাদেশে নয়, সারা পৃথিবীতে জঙ্গিরা মসজিদে, মাজারে বোমা মেরে মানুষ হত্যা করছে।

শনিবার (১৭ জুন) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সন্নাসীভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঈদ-উল-ফিতর উপলক্ষে স্থানীয়দের মাঝে বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জঙ্গিরা হামলা চালানোর জন্য গ্রেনেড, ককটেল, পেট্রোল বোমা এমনকি রকেট লঞ্চার পর্যন্ত জমাচ্ছে। শেখ হাসিনার জন্য দেশের মানুষ বিশেষভাবে দোয়া করেন বলেই তারা (জঙ্গি) ধরা পড়ছে। বাংলাদেশে যেভাবে জঙ্গিরা ধরা পড়ে, পৃথিবীর কোথাও এভাবে ধরা পড়ে না।

এ দিন মন্ত্রী উপজেলার তিনটি ইউনিয়ন ও নকলা উপজেলার ৯টি ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে শাড়ি, ট্রাউজার ও শার্ট বিতরণ করেন। এছাড়াও প্রত্যেকটি বিদ্যালয় ও মাদরাসার ৮ম এবং ৯ম শ্রেণির প্রথম দশ জনকে একটি করে থ্রি-পিস ও একটি করে শাড়ি প্রদান করেন।

এ সময় মন্ত্রীর সাথে শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গনি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব আলী চৌধুরী মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ad