জামালপুরে দুই বিচারককে মারধর: দুইজন জেলহাজতে

Court
ad

স্থানীয় প্রতিনিধি: জামালপুরে দুই বিচারককে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় দুইজনকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার(১৫ জুন) দুপুর ১২টায় আদালতে হাজির করলে সংশ্লিষ্ট বিচারক তাদের জাসিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

তারা হলো- শহরের মিতালী মার্কেটে সিঙ্গাপুর লেদার হাউজের কর্মচারী মিন্টু ও রিপন।

জানা যায়,  বুধবার জামালপুর শহরের মিতালী মার্কেটে ব্যাগ কিনতে যান জামালপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত বিচারিক হাকিম গোলাম রসুল ও জ্যেষ্ঠ বিচারিক হাকিম ওয়াহেদুজ্জামান। তাদের সাথে একজন বন্দুকধারী পুলিশও ছিলেন। ব্যাগ কেনা নিয়ে তাদের সাথে দোকান মালিকের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দোকান মালিক মোতাহার হোসেন ও তার কর্মচারীরা দুই বিচারিক হাকিমের উপর চড়াও হলে বন্দুকধারী ওই পুলিশ তাদেরকে বাঁধা দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে দোকান মালিক ও কর্মচারীরা ওই দুই বিচারিক হাকিমের উপর চড়াও হয়ে মারধর করে। এতে তারা দু’জন গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে ওই দুই বিচারিক হাকিমকে উদ্ধার করেন। এ সময় বেশ কয়েকজন আহত হন। পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মিন্টু ও রিপন নামে দুই কর্মচারীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিমুল ইসলাম জানান, দু’জন বিচারিক হাকিমকে মারধরের ঘটনায় দোকান মালিক মোতাহার হোসেনকে প্রধান আসামি এবং দোকান কর্মচারী মিন্টু ও রিপনসহ ৮১ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

ad