ট্রলারডুবি: আরেক নারীর লাশ উদ্ধার, নিখোঁজ ১৭

Morrelgonj trolar
ad

স্থানীয় প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জের পানগুছি নদীতে ট্রলারডুবির ঘটনায় আরো এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট পাঁচ নারীর লাশ উদ্ধার হলো। নিখোঁজ রয়েছেন আরো অন্তত ১৭ জন।

বুধবার (২৯ মার্চ) সকালে ঘটনাস্থলের তিন কিলোমিটার উত্তরে শ্রেণিখালি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রিমা বেগম (২২) উপজেলার পুঁটিখালী গ্রামের নওয়াব আলীর স্ত্রী।

জেলা ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক সরদার মাসুদুর রহমান জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল গিয়ে ভাসমান অবস্থায় রিমার লাশ উদ্ধার করে। পরে পরিবারের সদস্যরা তার পরিচয় সনাক্ত করেন।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ছোলমবাড়য়া বাসস্ট্যান্ডের খেয়াঘাট থেকে একটি ট্রলার প্রায় শতাধিক যাত্রী নিয়ে মোড়েলগঞ্জ বাজার ঘাটের উদ্দেশে ছেড়ে আসে। উপজেলার থানাঘাটের কাছে নৌকাটি ডুবে যায়।

এদিকে পুলিশ এখনো ট্রলারডুবির কারণ নিশ্চিক করতে পারেনি। তবে স্থানীয়দের দাবি, বিপরীত দিক থেকে মংলাগামী নৌবাহিনীর জাহাজ (পি-৩১২) দ্রুতগতিতে চালিয়ে গেলে ঢেউয়ের কবলে পড়ে অতিরিক্ত যাত্রীবোঝাই নৌকাটি পানিতে উল্টে যায়।

ঘটনার পর থেকে পুলিশ, দমকল বাহিনী, নৌবাহিনী ও কোস্টগার্ড সদস্যরা স্থানীয়দের সঙ্গে নিয়ে উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে। নদী তীরে ভিড় করছেন নিখোঁজদের স্বজনরা।

ad