ঢাবিতে গাঁজা সেবনের সময় পুলিশের এএসআই আটক

Marijuana , smoking , detained, ASI
ad

জাগরণ ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) থেকে গাঁজা সেবনের সময় পুলিশের এক সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) দু’জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) রাতে ঢাবির মোতাহার হোসেন ভবন থেকে তাদের আটক করে শাহবাগ থানায় নেয়া হয়।

আটককৃত এএসআই মাকফুর রহমান নিউমার্কেট থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা। অপর আটককৃত মইনুল ইসলাম নিজেকে গাঁজা বিক্রেতা বলে পরিচয় দিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য অনুযায়ী, রাতে কয়েকজন শিক্ষার্থী রমজানের কার্ড বিতরণ করছিলেন। এ সময় আইন অনুষদের সামনে তাদের দু’জনকে গাঁজা তৈরি করতে দেখা যায়। সেখানে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষক নিয়ন্ত্রক অফিসারের এক গাড়িচালকের হাতেও গাঁজা দেখা যায়। পাশে দুই ব্যক্তিকেও গাঁজা সেবন করতে দেখা যায়। পরে সন্দেহ হলে তাদের পরিচয় নিতে গেলে ওই ড্রাইভার দৌড়ে পালিয়ে যান। এরপর গাঁজা সেবনকারীকে প্রক্টরের হাতে তুলে দেন শিক্ষার্থীরা।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, গাঁজা বিক্রেতা মইনুল ইসলামকে ৫৪ ধারায় (সন্দেহমূলক) চালান দেয়া হয়েছে। এএসআইয়ের ব্যাপারে নিউমার্কেট থানায় খবর দেয়া হয়েছে। তারা বিষয়টি দেখবেন।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, আমরা তার বিষয়টি দেখছি। তিনি এর সঙ্গে জড়িত কি না তদন্ত করে দেখার পর ব্যবস্থা নেয়া হবে।

ad