দিনাজপুরে বাস চাপায় নিহত ২, আহত ১০

Dinajpur Road
ad

স্থানীয় প্রতিনিধি: দিনাজপুরের কাহারোলে যাত্রীবাহী বাসের চাপায় জয়নব বেগম (৫৫) এবং মাজেদুর রহমান (৩২) নামে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কমপক্ষে ১০ জন।

সোমবার (২৯ মে) সকাল ৯টায় উপজেলার দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের মুকুন্দপুর ইউনিয়নের রামপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বারপাটিয়া গ্রামের মৃত মাহাতাব উদ্দিনের স্ত্রী জয়নব বেগম এবং চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউনিয়নের গচাহার গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে এবং মাছ ব্যবসায়ী মাজেদুর রহমান ।

আহতরা হলেন, কাহারোল উপজেলার সুশিল বর্ষের ছেলে পলাশ বর্ষ (২৫), একই উপজেলার আব্দুর রশিদের ছেলে জামিরুল (১২), আব্দুস সালামের ছেলে সালমান (২৪), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার জয়লানের ছেলে রফিুকল ইসলামসহ (২৪) ১০ জন।

স্থানীয় বাসিন্দা মো. জয়নাল জানান, সকালে দুর্ঘটনাস্থলের কাছেই হাইওয়ে পুলিশ গাড়ি থামিয়ে কাগজপত্র পরীক্ষা করছিল। এ সময় পঞ্চগড়গামী যাত্রীবাহী একটি বাস দ্রুতগতিতে থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারি চালিত অটোরিক্সা এবং একটি রিক্সাভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সা যাত্রী জয়নব এবং ভ্যান যাত্রী মাজেদুর মারা যান। আহত হয় আরও অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা হাইওয়ে পুলিশকে ঘটনার জন্য দায়ী করে এবং তাদের চাঁদাবাজী বন্ধের দাবিতে সড়ক অবরোধ করে রাখে।

পরে সকাল সাড়ে ১১টায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বীরগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রুহুল আমীনেরেএমন আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ প্রত্যাহার করা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

বীরগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রুহুল আমীন জানান, এ ব্যাপারে যদি কারো গাফিলাতি থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ad