নাটোরে স্বামীর রহস্যজনক মৃত্যু, স্ত্রী আটক

natore map
ad

স্থানীয় প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলার সেনভাগ উত্তর পাড়া এলাকা থেকে তোফাজ্জল হোসেন ওরফে তজিবর রহমান (৬২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করছে পুলিশ। এই ঘটনায় পালানোর সময় নিহতের স্ত্রী ফরিদা বেগম (৪৫) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বুধবার সকাল ৯টার সময় তার নিজ বসতঘর থেকে তজিবর রহমানের মরদেহ উদ্ধার করা হয়।

গতরাত একটার সময় তার মৃত্যু হয় বলে জানা গেছে। তজিবর রহমান সেনভাগ উত্তরপাড়া গ্রামের মৃত কমের উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, তজিবরের স্ত্রী ফরিদা বেগমের সাথে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ হতো। গতরাত একটার দিকে তজিবরের স্ত্রী তার স্বামী অসুস্থ্য বলে গ্রাম্য ডাক্তারকে বাড়িতে ডেকে নিয়ে আসে। ডাক্তার এসে তজিবর মারা গেছে এমনটা নিশ্চিত করেন। এ ঘটনার পর তজিবরের স্ত্রী ফরিদা বেগম বাড়ি থেকে পালিয় যাচ্ছিল। এ সময় নিহতের স্বজন ও প্রতিবেশিরা টের পেয়ে ফরিদা বেগমকে আটক করে মারপিট করে বাড়িতে বেধেঁ রাখে। খবর পেয়ে পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে তজিবরের মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। আর নিহতের স্ত্রী ফরিদা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, এটা হত্যা না অপমৃত্যু এখনো তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ঘটনাটি রহস্যজনক হওয়ায় বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে এই ঘটনায় নিহতের ছোট ভাই আব্দুস সাত্তার বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ad