নাসিরপুরে জঙ্গি আস্তানায় নিহত ৭ জনের মধ্যে ৪ শিশু

Nasirapur ,dead , 4 children
ad

স্থানীয় প্রতিনিধি: মৌলভীবাজারের নাসিরপুরে জঙ্গি আস্তানা থেকে উদ্ধার করা ৭ লাশের লিঙ্গ পরিচয় হয়েছে। তাদের মধ্যে ৪ জন শিশু রয়েছে।

নিহতদের মধ্যে একটি লাশ পুরুষের, দু’জন নারীর ও চারটি লাশ শিশুর বলে প্রাথমিক তদন্ত শেষে মৌলভীবাজার সদর হাসপাতালের রেসিডেন্সিয়াল মেডিকেল অফিসার (আরএমও) পলাশ রায় নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রাথমিক তদন্তে সাতটি মৃতদেহ শনাক্ত করা হয়েছে। আগামীকাল সকালে ময়নাতদন্ত হবে। তারপরই বিস্তারিত তথ্য জানানো সম্ভব হবে।

এর আগে, নাসিরপুরের জঙ্গি আস্তানায় ‘অপারেশন হিট ব্যাক’ শেষে এক প্রেস ব্রিফিংয়ে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম জানিয়েছিলেন, জঙ্গি আস্তানায় সাত থেকে আটটি লাশ রয়েছে। সেগুলো ছিন্নভিন্ন ছিল বলে লাশের সঠিক সংখ্যা তাৎক্ষণিকভাবে বলতে পারেননি তিনি।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৮ মার্চ) রাত থেকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর গ্রামের একটি বাড়িতে জঙ্গি আস্তানার সন্ধান পেয়ে ঘিরে রাখে পুলিশ ও সিটিটিসি।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যায় নাসিরপুরের আস্তানায় অভিযান শুরু করে সোয়াট। পরে আলোর স্বল্পতার কারণে রাতে অভিযান স্থগিত রাখা হয়।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ১০টার পরে আবার অভিযান শুরু করে সোয়াট। বিকালে অভিযান শেষ হয়। শহরের বড়হাট এলাকার জঙ্গি আস্তানাটি এখনও ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

ad