প্রধানমন্ত্রীকে ২১ জুলাই গণসংবর্ধনা দেবে আ.লীগ

GDP, 44th, PM,
ad

জাগরণ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়ন, অর্জনে অসামান্য অবদান রাখার জন্য আগামী ২১ জুলাই বেলা ৩টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ।

রবিবার (৮ জুলাই) সকালে বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মতবিনিময় সভায় এ তথ্য জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, ২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া গণসংবর্ধনায় স্মরণকালের সর্ববৃহৎ একটা সমাবেশ করতে পারবো আমরা।

ওবায়দুল কাদের জানান, প্রধানমন্ত্রীর অর্জনের মধ্যে সিডনি থেকে আন্তর্জাতিক লিডারশিপ অ্যাওয়ার্ড, পশ্চিমবঙ্গের কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জন রয়েছে। উন্নয়নশীল দেশে এগিয়ে যাওয়াও প্রধানমন্ত্রীর অর্জনগুলোর একটি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এখন মহাকাশে, এটা আমাদের অনেক বড় অর্জন। এটার সব থেকে বড় অবদান একজনেরই। আর তিনি হলেন আমাদের প্রধানমন্ত্রী।

তিনি আরও জানান, আমরা এ অনুষ্ঠানে আসার জন্য সবাইকে আমন্ত্রণ করবো। গণসংবর্ধনার সাজসজ্জা ও প্যান্ডেলের জন্য বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এবং বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদকে দায়িত্ব দিয়েছিলাম। তারা তাদের কাজ অনেকটাই এগিয়ে নিয়েছেন।

ad