ফেনীতে সেনাবাহিনী ও র‌্যাবের পোষাকসহ ‘ভুয়া’ র‌্যাব আটক

Feni News
ad

স্থানীয় প্রতিনিধি: ফেনীতে সেনাবাহীনি ও র‌্যাবের পোষাকসহ  আবুল কালাম বুলবুল নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব । সে নিজেকে র‌্যাব পরিচয় দিয়ে নানাভাবে প্রতারণা করে আসছিল।

শুক্রবার (২৬ মে) গভীর রাতে শহরের মাস্টার পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে পাঁচ রাউন্ড গুলিও উদ্ধার করা হয়।

আটককৃত আবুল কালাম বুলবুল ফেনীর দাগনভূইয়া উপজেলার রামনগর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে ।

র‌্যাব-৭ কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম জানান, বুলবুল নিজেকে র‌্যাব পরিচয় দিয়ে নানাভাবে প্রতারণা করে আসছিল। রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রতারণাকালে হাতেনাতে আটক করা হয় তাকে।

এ সময় তার কাছ থেকে পাঁচ রাউন্ড গুলি (৭.৬২) , র‌্যাব এর এক সেট ইউনিফর্ম, তিন মিটার কাপড়, সেনাবাহিনীর এক সেট ওয়াকিং ড্রেস, সেনা বাহিনীর কালো রংয়ের একটি ব্যারেট ক্যাপ এবং হাফ হাতা গেঞ্জি, জাল স্বাক্ষর সম্বলিত ছয় পাতা, এসএ পরিবহনের মেমো নয় পাতা, পিতলের র‌্যাং ব্যাজের এক টি শাপলা, একটি পিপস এবং কাপড়ের পুলিশ মনোগ্রাম একটি। এছাড়া, ইসলামী ব্যাংকের ব্লাংক চেক একটি, ১০০ টাকার তিনটি ও ১০ টাকার পাঁচটি স্ট্যাম্প জব্দ করা হয়। এছাড়া মামলা মোকদ্দমাসহ বিবিধ কাগজপত্র ৬০ পাতা উদ্ধার করা হয়।

র‌্যাব জানান,  উদ্ধারকৃত মালামাল ও আটককৃত আসামিকে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শনিবার সকালে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয় ।

ad