বাবার ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা মেয়ে!

Father, rape, pregnant, girl,
ad

জাগরণ ডেস্ক: বাবার দ্বারা ধর্ষণের শিকার হয়ে ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে এক কিশোরী। এ ঘটনায় নির্যাতিতা কিশোরীর একটি মামলা দায়ের করেছেন।

শুক্রবার (৬ জুলাই) ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরীর আদালতে আসামী বিল্লাল হোসেন স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে ঘটনার সত্যতা স্বীকার করে এই কথা জানিয়েছে।

এর আগে বৃহস্পতিবার (৫ জুলাই) তুরাগ থানায় নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বিল্লাল হোসেনের বিরুদ্ধে তার স্ত্রী রুনা আক্তার মামলা দায়ের করেন। পড়ে বিল্লালকে পুলিশ গ্রেপ্তার করে।

জবানবন্দীতে বিল্লাল বলেছে, স্ত্রী রুনা আক্তার গার্মেন্টে চাকরি করে। আর আমি রিক্সা চালাই। আমরা তুরাগ থানা এলাকায় একটি বাসায় থাকতাম। জানুয়ারির দিকে একদিন স্ত্রী বাসায় না থাকায় মেয়েকে ধর্ষণ করি। এরপর আরও দুইবার মেয়েকে ধর্ষণ করি। পরে আমার স্ত্রী বিষয়টি জেনে যায়। তবে বিষয়টি যাতে কাউকে না বলে সেজন্য স্ত্রী ও মেয়েকে হত্যার হুমকি দিতাম।

তুরাগ থানার আদালতের নিবন্ধন কর্মকর্তা আব্দুল মান্নান বলেন, মেয়ে ধর্ষণের অভিযোগে বিল্লাল হোসেন জবানবন্দী দিয়েছে। জবানবন্দী শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। এছাড়া ভিকটিমকে জবানবন্দী শেষে তার মায়ের জিম্মায় দেয়া হয়েছে।

ad