ভাগ্নিকে ধর্ষণ করল স্বেচ্ছাসেবক লীগ নেতা!

Rape
ad

জাগরণ ডেস্ক: কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ৪নং ওয়ার্ডের মেম্বার নুরুজ্জামান দেওয়ানের বিরুদ্ধে তার দুঃসম্পর্কের এক ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে এ ঘটনার প্রতিবাদে এলাকায় অভিযুক্ত মেম্বারের বিচার দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা।

ধর্ষণের শিকার ওই তরুণী মানববন্ধনে অংশ নিয়ে জানান, কয়েকমাস আগে প্রথম স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়েছে। এরপর তিনি বাবা-মায়ের অভাবের সংসারে এসে আশ্রয় নেন। এ সময় স্থানীয় মেম্বার নুরুজ্জামান দেওয়ান তাকে মাদার হোসেন নামে প্রতিবেশী এক ছেলের সঙ্গে বিয়ের প্রস্তাব দেন।

গত ৭ সেপ্টেম্বর পাত্র কক্সবাজারে অবস্থান করছে এবং সেখানে গিয়ে বিয়ে হবে জানিয়ে নুরুজ্জামান তাকে নিয়ে কক্সবাজার হোটেল গ্রিন প্যালেসের ৩০৬ নম্বর রুমে উঠেন। হোটেল কক্ষে নুরুজ্জামান জোরপূর্বক তাকে একাধিকবার ধর্ষণ করেন এবং কাউকে ঘটনা জানালে বা থানায় মামলা করলে তাকে ও তার পরিবারকে হত্যার হুমকি দেন।

পরে ওই তরুণী দক্ষিণ কেরানীগঞ্জ থানায় গিয়ে অভিযোগ করলেও তারা মামলা নেয়নি। এরপর ওই তরুণী অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করেন এবং রিপোর্ট নিয়ে আদালতে মামলা করেন।

এ ঘটনায় ভুক্তভোগী ওই তরুণী ঢাকার আদালতে একটি মামলা করেছেন।

বাস্তা ইউনিয়ন ৫নং ওয়ার্ডের মেম্বার জহিরউদ্দিন বলেন, এ ঘটনায় আমরা লজ্জিত। আমাদেরই এক সহকর্মীর হাতে মেয়েটি ধর্ষিত হয়েছে। প্রতারণার মাধ্যমে মেয়েটিকে কক্সবাজার নিয়ে এ অপকর্ম করেছে নুরুজ্জামান। আমরা তার উপযুক্ত শাস্তি দাবি করছি।

ad