মানিকগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

death sentence
ad

স্থানীয় প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলায় স্ত্রী রেহেনা বেগমকে হত্যার দায়ে স্বামী রুবেল মোল্লাকে মৃত্যুদণ্ডাদেশ ও দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আল মাহমুদ ফায়জুল কবির আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত আসামী রুবেল মোল্লা সুরন্ডি গ্রামের জেহের মোল্লার ছেলে।

আদালত সূত্রে জানাগেছে, ২০০৯ সালের ২৫ সেপ্টেম্বর রাতে সুরন্ডী গ্রামের নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় স্ত্রী রেহেনা বেগমকে গলাটিপে হত্যা করে রুবেল। ঘটনার পর এলাকাবাসী রুবেলকে আটক করলে সে স্বীকার করে তার সন্তান না হওয়ায় স্ত্রী তাকে দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ায় এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

ঘটনার পরদিন রেহেনার পিতা ইব্রাহিম মিয়া বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে সদর থানার এসআই আমিনুর রহমান আসামী রুবেলের বিরুদ্ধে ২০০৯ সালের ২৩ ডিসেম্বর হত্যার অভিযোগে চার্জশিট দাখিল করে। মামলায় মোট আটজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়।

এদিকে, শিবালয় উপজেলার দড়িকান্দি গ্রামে এক কিশোর রাখালকে হত্যার দায়ে তিন আসামীর প্রত্যেককে দশ বছরের কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা করেছে জেলা দায়রা জজ মিজানুর রহমান খান।

ad