ময়মনসিংহে ডিবির সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

Gun fight
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। পুলিশের দাবি, নিহতদের মধ্যে একজন হত্যা মামলার আসামী ও আরেকজন ছিনতাইকারী।

শনিবার (১২ মে) ভোররাতে সদর উপজেলার জয় বাংলা বাজার এলাকায় হত্যা মামলার আসামী আরমগীর (২৪) ও নগরীর সানকিপাড়ার এসএ সরকার রোড এলাকায় ছিনতাইকারী সিরাজুল (২৪) নিহত হয়।

জানা যায়, শুক্রবার রাতে সদর উপজেলার আবুল কাশেম হত্যা মামলার আসামী আলমগীরকে গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করে পুলিশ। রাত ৩টার দিকে তাকে নিয়ে পলাতক আসামীদের ধরতে বের হয় পুলিশ। পুলিশের দলটি স্থানীয় জয় বাংলা বাজার এলাকায় পৌঁছলে একদল সন্ত্রাসী গুলি চালায়। এ সময় পুলিশ পাল্টা গুলি করলে আলমগীর গুলিবিদ্ধ হন। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, এ ঘটনায় ডিবির দুই সদস্য আহত হয়েছে।

অপরদিকে, বৃহস্পতিবার দিবাগত রাতে ময়মনসিংহ জিলা স্কুলের শিক্ষক মোবারক মোর্শেদ মিল্কীকে কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা। এ ঘটনায় ছিনতাইকারী সিরাজুল তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে শনিবার ভোররাতে সিরাজুলকে সঙ্গে নিয়ে এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে নগরীর সানকিপাড়ার এসএ সরকার রোড এলাকায় অভিযান চালায় পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সিরাজুলের সহযোগিরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করলে সিরাজুল গুলিবিদ্ধ হয়ে মারা যান। নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

ad