রাজশাহীতে গোপন বৈঠককালে জামায়াতের ১০ নেতা আটক

Jamaat, central Amir, 10 leaders, detained,
ad

স্থানীয় প্রতিনিধি: রাজশাহীতে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠকের সময় জামায়াতের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবর রহমানসহ শীর্ষ ১০ নেতাকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

সোমবার (১২ মার্চ) সকাল ৯টার দিকে নগরীর হেতেমখাঁ ছোট মসজিদের পাশের একটি ভবন থেকে তাদের আটক করা হয়। ওই ভবনে তারা বৈঠক করছিল বলে জানিয়েছেন বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ জানান।

আটককৃত বাকিরা হলো- রাজশাহী জেলা (পূর্ব) আমির রেজাউর রহমান, জেলা (পশ্চিম) আমির আব্দুল খালেক, মহানগর আমির ড. আবুল হাশেম, সেক্রেটারি সিদ্দিক হোসেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আমির আবুজর গিফারী, জামায়াতের রোকন মুহাম্মদ রফিকুল ইসলাম, মজিবুর রহমান, রাজশাহী জেলা পূর্ব জামায়াতের কার্যকরী সদস্য ময়নুল হোসেন, এবং গোদাগাড়ী থানা জামায়াতের কর্মী তৈয়ব আলী।

ওসি আমান উল্লাহ বলেন, জামায়াতের শীর্ষ নেতারা গোপন বৈঠক করছে- এমন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল সকাল ৭টার দিকে ওই বাড়িটি ঘিরে ফেলে। পরে ওই বাড়িতে তল্লাশি করে জামায়াতের শীর্ষ ১০ নেতাকে আটক করে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

গোয়েন্দা পুলিশের কার্যালয়ে জিজ্ঞাসাবাদকালে সিটি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আটককৃতরা ওই বৈঠক করছিল বলে তারা পুলিশকে জানিয়েছে।

ad