রাজশাহীতে নিখোঁজ যুবক অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক

rajshahi sairul arrest
ad

স্থানীয় প্রতিনিধি: নিখোঁজের দুই মাস ১৯ দিন পর সাইরুল ইসলাম (২২) নামে এ যুবককে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-৫।

শনিবার (১৭ জুন) রাত ১১টার দিকে রাজশাহী নগরীর নওদাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সাইরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নামো কাঞ্চনতলা এলাকার অসিমুদ্দিনের ছেলে।

সাইরুলের পরিবারের দাবি, গত ২৮ মার্চ রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন সাইরুল। সাদা পোশাকে একদল লোক তাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এরপর আর তার সন্ধান পাওয়া যায়নি। পরে গত ২৮ এপ্রিল গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনও করে পরিবার।

এদিকে, গণমাধ্যমে পাঠানো এক বার্তায় র‌্যাব জানায়, শনিবার রাতে নওদাপাড়া সড়কে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছিল র‌্যাব। ওই অভিযান চলাকালে আটক করা হয় সাইরুলকে। পরে তার সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে দুটি দেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সাইরুল অস্ত্র ব্যবসায় নিজের সম্পৃক্ততার দায় স্বীকার করেছেন। অস্ত্র আইনে মামলা দায়ের শেষে রাতেই তাকে নগরীর শাহমখদুম থানায় হস্তান্তর করে র‌্যাব।

এ তথ্য নিশ্চিত করে শাহমখদুন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, খবর পেয়ে শনিবার দিবাগত রাত ২টার দিকে ওই যুবকের পরিবার ফোনে যোগাযোগ করে। তখনই  তার নিখোঁজের বিষয়টি জানতে পারেন তিনি।

ad