শহীদ বুদ্ধিজীবী সেলিনা পারভীনের ছেলের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার

Shahid intellectual, Selina Parvin, son, dead body, rescue,
ad

জাগরণ ডেস্ক: একাত্তরে শহীদ বুদ্ধিজীবী সাংবাদিক সেলিনা পারভীনের ছেলে এবং আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত পলাতক চৌধুরী মাঈনুদ্দিন ও আশরাফুজ্জামান খানের বিরুদ্ধে থাকা সাক্ষী সুমন জাহিদের (৫২) দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুন) সকালে রাজধানীর খিলগাঁওয়ের বাগিচা মসজিদ সংলগ্ন রেললাইনে তার মরদেহ পাওয়া যায়। ঘটনাস্থল থেকে সুমন জাহিদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত সুমন বেসরকারি ব্যাংক দ্য ফারমার্স ব্যাংকে চাকরি করতেন। তিনি থাকতেন উত্তর শাজাহানপুরে। তার গ্রামের বাড়ি ফেনী। সুমন জাহিদের স্ত্রীর নাম টুইসি। তাদের সংসারে আছে দুই সন্তান। সুমন জাহিদের বাবার নাম জাহাঙ্গীর খণ্ডলী।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক বলেন, সুমন জাহিদের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে গেছে। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

কমলাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন আহমেদ বলেন, সুমন জাহিদ পথচারী ছিলেন। সকাল ১০টার দিকে তিনি ট্রেনে কাটা পড়েছেন। আশপাশের মানুষও সেটাই আমাদের বলেছেন। দুপুর ১টার দিকে আমরা তার মরদেহ উদ্ধার করেছি।

সুমনের শ্যালক সারোয়ার বলেন, আজ সকালে তিনি কখন বাসা থেকে বেরিয়েছেন তা জানি না। আমরা এখন কমলাপুরে আছি।

ad