‘শেখ হাসিনার চেয়ে যোগ্য নেতা বাংলাদেশে আর নেই’

Sheikh Hasina, eligible, leader,
ad

স্থানীয় প্রতিনিধি: সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যার পর এবং ১/১১ সময়ে অনেককেই খুঁজে পাওয়া যায়নি। আমি বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বে আজও দৃঢ় বিশ্বাসী। শেখ হাসিনার চেয়ে যোগ্য নেতা বাংলাদেশে আর নেই।

শনিবার (৫ মে) বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল লতিফ সিদ্দিকী বলেন, আমাকে নেতার কাছে আনুগত্যের পরিচয় দিতে হবে না। আনুগত্যে আমি বঙ্গবন্ধুর কাছে গোল্ড মেডেল পেয়েছি, শেখ হাসিনার কাছেও গোল্ড মেডেল পেয়েছি।

তিনি বলেন, আওয়ামী লীগ থেকে কি কারণে বিতাড়িত বা বহিস্কৃত হয়েছি, কারাবরণ করেছি, সেটা আমিই ভালো জানি। এর আগেও পাঁচবার বহিষ্কার হয়েছি। কারোর বিরুদ্ধে আমার কোনো বিদ্বেষ নেই। নিজেদের মধ্যে ঝগড়া পছন্দ করি না।

আগামী একাদশ সংসদ নির্বাচন সম্পর্কে তিনি বলেন, বঙ্গবন্ধুর সাথে যেমন বাংলাদেশের সম্পর্ক, তেমনই কালিহাতীর সাথে আমার সম্পর্ক। কালিহাতীর মানুষ আমাকে তৈরি করেছেন। রাজনীতি করি ক্ষমতার জন্য নয়, মানুষের সম্মান ও মুক্তির জন্য। তাই সময় ও জনগণ সকল সিদ্ধান্ত দিয়ে দেবেন। দেশ ও জাতির স্বার্থে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনগুলোর নেতা-কর্মীসহ কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

ad