সমস্যা সমাধানে সরকার তৎপর: তথ্যমন্ত্রী

inu about bnp
ad

স্থানীয় প্রতিনিধি: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, ছোট ছোট শিক্ষার্থীদের আন্দোলনের ৯ দফা দাবি বাস্তবায়নে কঠোর পদক্ষেপ শেখ হাসিনা সরকার নিয়েছে। সমস্যা সমাধানে সরকার তৎপর। কোনো রাজনৈতিক মহল শেখ হাসিনাকে দোষারোপ করতে পারে না।

শনিবার (৪ আগস্ট) বেলা ১২টায় কুষ্টিয়ার মিরপুরে এক মতবিনিময় সভা শেষে “অপেক্ষা করুন গণবিস্ফোরণ ঘটবে” বিএনপি নেতা মওদুদ আহমেদের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, বিএনপি বুঝতেই চাচ্ছে না যে শেখ হাসিনার সরকার এ সমস্যা সমাধান করে ফেলেছে। সমাধান করা সমস্যা নিয়ে তারা আবার তালগোল পাকাতে চাচ্ছে। এসব করে লাভ হবে না, এভাবে রাজনৈতিক আন্দোলন হয় না।

ইনু আরো বলেন, বিএনপির রাজনৈতিক সমস্যা সমাধানের কোনো প্রস্তাব নেই। দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত খালেদা জিয়া, খুনের দায়ে বিচারাধীন আসামী তারেক রহমানসহ অপরাধীদের পক্ষে ওকালতি করা ছাড়া আর কোন মাথাব্যাথা বিএনপির নেই।

এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকতা এস,এম জামাল, পৌর মেয়র হাজী এনামুল হক, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিম হোসেন ফরাজী উপস্থিত ছিলেন।

ad