এক পাষণ্ড স্বামীর কাণ্ড!

Pabna Shathia Dogdho
ad

স্থানীয় প্রতিনিধি: এনজিও থেকে নেয়া ঋণের কিস্তির টাকা চাওয়ায় গরম পানি দিয়ে স্ত্রী শাপলা খাতুনের (২৫) শরীর ঝলসে দিয়েছেন স্বামী শামিম হোসেন।

রবিবার (১৬ সেপ্টেম্বর) পাবনার সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের হাপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রবিবার সকালে শাপলা তার স্বামীর নিকট কিস্তির টাকা চাইতেই স্বামী রেগে গিয়ে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে চুলায় ভাত রান্না করার গরম পানি ঢেলে দেয় শাপলার গায়ে। এ সময় শাপলা চিৎকার Pabna Shathia Dogdho (2)করতে থাকলে পাষন্ড স্বামী শামীম পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন শাপলাকে সাঁথিয়া হাসপাতালে নিয়ে যায়। হাসাপাতালে শাপলার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

শাপলার মা ময়না খাতুন জানান, বিয়ের পর থেকেই শাপলার স্বামী ও শ্বশুর-শাশুড়ি মিলে শাপলাকে বিভিন্ন সময় নির্যাতন করে আসছে। শামিম কোনো কাজকর্ম করে না। নেশা করা আর জুয়া খেলা তার প্রধান কাজ।

এ বিষয়ে সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ জানান, মেয়ের বাবাকে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, প্রায় ১০ বছর আগে উপজেলার ধোপাদহ ই্উনিয়নের বড় পাইকশা গ্রামের শামসুলের মেয়ে শাপলা খাতুনের বিয়ে হয় একই ইউনিয়নের হাপানিয়া গ্রামের বাছেদ খান ওরফে মুনানের ছেলে শামিমের সঙ্গে। তাদের তিনটি সন্তানও রয়েছে।

ad