জঙ্গিদের থামিয়েছি, মাদক ব্যবসায়ীদেরও থামাব: কৃষিমন্ত্রী

Motia chowdhury
ad

স্থানীয় প্রতিনিধি: কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা জঙ্গিদের বিরুদ্ধে লড়াই করে তাদের হারিয়েছেন। এখন মাদক ব্যবসায়ীদের পালা। জঙ্গিদের থামানো হয়েছে, মাদক ব্যবসায়ীদেরও থামানো হবে।

রবিবার (১০ জুন) বিকালে শেরপুরের নালিতাবাড়ীতে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মতিয়া চৌধুরী বলেন, বাংলাদেশের মানুষ খেয়ে পড়ে সুখেই আছে। শুধু অসুখ হলো জঙ্গি ও মাদক ব্যবসায়ীরা। আল্লাহর রহমতে আমরা জঙ্গি সন্ত্রাস বন্ধ করেছি। জঙ্গিরা নির্বাচন বানচাল করতে চেয়েছিল, সেটাও বন্ধ করেছি। এখন অসুখ মাদক ব্যবসায়ীরা। তাদের থামাতেও অভিযান শুরু হয়েছে। খুব শিগগিরই দেশ থেকে মাদকের নাম মুছে ফেলা হবে।

তিনি বলেন, অনেকে অনেক কথা লেখেন, ইতোমধ্যে অনেকে মানবাধিকার নিয়ে আর্টিকেল লিখে ফেলেছেন। একজন মাদকাসক্ত মাদকের টাকার জন্য যখন তার মাকে খুন করলো, মায়ের কি মানবাধিকার নেই? এক পুলিশ কর্মকর্তার কন্যা মাদকাসক্ত হয়ে তার বাবা-মাকে খুন করে ফেললো। এখন ঐশির মানবাধিকারের জন্য কাঁদছে সবাই। খুন হওয়া ওই বাবা-মায়ের কি মানবাধিকার নাই?

কৃষিমন্ত্রী বলেন, মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তরা শুধু তাদের সংসারকেই ধ্বংস করছে না, তারা দেশটাকেও ধ্বংস করছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সকলকে এক হয়ে দাঁড়াতে হবে। আমাদের ছেলে-মেয়েদের ব্যাপারে আরও সচেতন হতে হবে। তারা কি করছে খোঁজ নিতে হবে।

ad