দুই সন্তানের জনকের ধর্ষণে মৃত্যুমুখে ৩ বছরের শিশু

child rape
ad

স্থানীয় প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে ৩ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে ছায়েদ উল্যাহ (৩৫) নামে দুই সন্তানের এক জনকের বিরুদ্ধে। ভিকটিম শিশুটিকে গুরুতর অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (১ জুন) সকালে উপজেলার চরমার্টিন ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পরে বিকালে শিশুটির বাবা বাদী হয়ে ছায়েদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চরলরেন্স ইউনিয়নের মৃত শাহাজাহানের ছেলে দুই সন্তানের জনক ছায়েদ উল্যাহ (৩৫) পার্শ্ববর্তী চরমার্টিন গ্রামে বিয়ে করে ঘরজামাই হিসাবে বসবাস করছেন। একই বাড়িতে বসবাস করে ভিকটিম শিশু ও তার পরিবার। শুক্রবার সকালে ভিকটিমের বাড়িতে কেউ না থাকার সুযোগে ছায়েদ ওই বাড়িতে যায়। পরে শিশুটিকে বসতঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে সে।

এ সময় শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে ছায়েদ দৌড়ে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন মুমূর্ষ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে তার। এখন পর্যন্ত সে শঙ্কামুক্ত নয়। আমরা তাকে সুস্থ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, বখাটে ছায়েদকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে। আশা করি দ্রুত তাকে গ্রেপ্তার করা সম্ভব হবে।

ad