নারায়ণগঞ্জে ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, আহত ২

Rupganj attack
ad

স্থানীয় প্রতিনিধি: নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের গাড়িতে কবির নামে সন্ত্রাসীর হামলায় চালকসহ ২ জন আহত হয়েছে।

শনিবার (১১ আগষ্ট) সকাল ৮টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের গোলাকান্দাইল চৌরাস্তায় পিকআপ স্ট্যান্ডের ট্রাফিক পুলিশ বক্সের সামনে এ ঘটনাটি ঘটে। তবে এসময় ইউএনও গাড়িতে ছিলেন না।

সন্ত্রাসী কবির হোসেন গোলাকান্দাইল এলাকার করিমের ছেলে।

আহত চালক লিটন মিয়া জানান, সে সকালে ইউএনওকে আনার জন্য গাড়ি নিয়ে আড়াইহাজার যাচ্ছিল। এ সময় গোলাকান্দাইল চৌরাস্তা এলাকায় ওৎ পেতে থাকা সন্ত্রাসী কবির ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীর লাঠির আঘাতে লিটন গুরুতর আহত হয়। পাশেই উপস্থিত থাকা সাংবাদিক যুব রাজ রাজ্জাক এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করে। আহত চালক লিটন মিয়া ও রাজ্জাককে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়ছে।

ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জসিম উদ্দিন জানান, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সারাদিন অফিস করে রাতে আড়াইহাজারের বাসায় চলে যান। আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুরাইয়া খান স্যারের স্ত্রী। তাই প্রতিদিন তিনি আড়াইহাজার থেকে এসে রূপগঞ্জে অফিস করেন। সে কারণেই চালক গাড়ি নিয়ে স্যারকে আনার জন্য আড়াইহাজার যাওয়ার পথে গোলাকান্দাইল মোড়ে হামলার শিকার হয়।

 এ ঘটনায় পুলিশ হামলাকারী কবিরকে আটক করেছে বলে জানান তিনি।

ad