প্রলোভনে ফেসবুক বন্ধুর আড়াই কোটি টাকা হাতিয়ে নিল নায়িকা সাদিয়া

Sadia 2
ad

জাগরণ ডেস্ক: সিনেমা বানানোর কথা বলে এক ব্যক্তির কাছ থেকে আড়াই কোটি টাকা আত্মসাতের অভিযোগে চিত্রনায়িকা সাদিয়া আফরিন ও তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি।

গত মঙ্গলবার (১২ জুন) কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে সিআইডি।

জানা যায়, মিজানুর রহমান খাঁন নামে এক ব্যক্তির সাথে সাদিয়া আফরিনের ফেসবুকে পরিচয় হয় ২০১৩ সালে। পরিচয়ের সূত্রে সাদিয়া আফরিন ওই ব্যক্তিকে বলে তার স্বামী বিদ্যুৎকুমার সাহা ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা করেন। তিনি মিজানুর রহমানকে তার স্বামীর নির্মিত ছবিতে বিনিয়োগ করতে বলেন। সাদিয়া তাকে বিশ্বস্ত করেন যে এতে তার বিপুল পরিমাণ লাভ হবে।

এরপর সাদিয়া আফরিন ও তার স্বামী মিজানুর রহমানের সিনামার জন্য তিন কোটি টাকা বিনিয়োগ করতে প্রলুব্ধ করেন। পরে মিজানুর এতে রাজি হয়ে বিভিন্ন সময়ে সর্বমোট দুই কোটি পঞ্চাশ লক্ষ টাকা তাদেরকে প্রদান করে। কিন্তু টাকা পেয়ে সিনেমা না বানিয়ে টালবাহানা শুরু করে সাদিয়া ও তার স্বামী। এরপর মিজানুর টাকা ফেরত চাইলে সাদিয়া আফরিন জানায় দেয় সে টাকা দিতে পারবে না।

এ ঘটনায় কিছুদিন আগে মিজানুর রহমান সাদিা ও তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা রুজু করে। মামলাটি সিআইডির হাতে হস্তান্তর করা হলে বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ তার টিম নিয়ে মঙ্গলবার কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানা এলাকা হতে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে।

ad