বিস্কুটের প্রলোভনে ৭ বছরের শিশুকে ধর্ষণ

child rape
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহের হালুয়াঘাটে বিস্কিট খাওয়ানোর প্রলোভনে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই সন্তানের জনক মো. মুঞ্চুরুলের (৪০) বিরুদ্ধে।

গত রবিবার (৩ জুন) সন্ধ্যায় উপজেলার ধারা ইউনিয়নের ধারা-লালারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষক মুঞ্চুরুল হালুয়াঘাটে কয়রাহাটি গ্রামের আব্দুল হেকিমের ছেলে।

ভিকটিম শিশুর মা সাংবাদিকদের জানান, ৩ জুন সন্ধ্যায় ধারা বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে বিএনপির ইফতার মাহফিল থেকে খেয়ে ফিরছিল তার মেয়ে। ফেরার পথে তার পিছু নেয় মুঞ্চরুল। পথে ধারা মুরগী মহালের এক মোদি দোকান থেকে বিস্কিট কিনে দেওয়ার প্রলোভনে স্থানীয় রবিউল আউয়াল নামে এক ব্যক্তির ঘরের পিছনে নিয়ে ধর্ষণ করে।

তিনি জানান, তার স্বামী ভাড়ায় অটোরিক্সা চালিযে জীবিকা নির্বাহ করেন। তার মেয়ে ঘর থেকে দুদিন যাবত বের যাওয়া ও অসুস্থ্যতা বোধ করার কারণে তিনি বকাঝকা করে। এক পর্যায়ে শিশুটি বিষয়টি খুলে বলে। তাৎক্ষণিক তিনি গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি অবগত করেন। পরে ঘটনার দুইদিন পর ৫ জুন হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম এর হস্তক্ষেপে ধর্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার জানান, ভুক্তভোগী পরিবারের সদস্যসহ শিশুটির পিতা মাতা থানায় এসে ঘটনাটি অবগত করেছেন। বর্তমানে শিশুটি পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে। ধর্ষণকারীকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ad