‘আমার মৃত্যুর জন্য শুধু আমি দায়ী’

dead body
ad

স্থানীয় প্রতিনিধি: নোয়াখালীর মাইজদীতে মায়ের কাপড় গলায় জড়িয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ইমরান চৌধুরী (১৯) নামের এক যুবক।

শনিবার (০৭ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে শহরের কৃষ্ণরামপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে।

নিহত ইমরান চৌধুরী জেলার বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারীশপুর গ্রামের প্রবাসী কেরামত আলীর ছেলে। সে চলতি বছরের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

নিহতের মৃতদেহ থেকে একটি কাগজের চিরকুট উদ্ধার করা হয়েছে। যাতে লেখা রয়েছে ‘আমার মৃত্যুর জন্য শুধু আমি দায়ী, অন্য কেউ দায়ী নয়।’

তার এই চিরকুট নিয়ে তৈরি হয়েছে সংশয়। পুলিশ বলছে পারিবারিক কলহের জেরে সে আত্মহত্যা করে থাকতে পারে আর স্থানীয়রা বলছে গতকাল বিশ্বকাপ থেকে ব্রাজিল বাদ পড়ায় সে আত্মহত্যা করেছে।

নিহতের পরিবারে সূত্রে জানা যায়, শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে পরিবারের লোকজন ইমরানের কক্ষের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করে। কিন্তু ভেতর থেকে কোন সাড়া না পেয়ে বিষয়টি পুলিশকে অবগত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে ভিতরে ঢুকে ঘরের ফ্যানের সাথে তার ঝুলন্ত লাম দেখতে পায়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে।

অন্যদিকে, স্থানীয় বসবাসরত লোকজন বলছে, ইমরান ব্রাজিল সাপোর্ট করতো। গতরাতে ব্রাজিল হেরে যাওয়ায় সে আত্মহত্যা করে থাকতে পারে।

ad