‘আমি দুর্নীতিমুক্ত মানিকগঞ্জ গড়তে চাই’

Corruption free, Manikganj,
ad

স্থানীয় প্রতিনিধি: যুবলীগ কেন্দ্রী সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেছেন, সততা আর মানবতার জন্য বর্তমান সরকার আজ দেশ তথা বিশ্বে প্রশংসিত হলেও নিন্দিত হচ্ছে মানিকগঞ্জে । দলের কিছু স্থানীয় রাজনীতিবিদদের দুর্নীতির কারণে এমনটা হচ্ছে। এদের জন্য মানিকগঞ্জ এখন দুর্নীতির করাল গ্রাসে হাবু-ডুবু খাচ্ছে। চিহ্নিত এসব দুর্নীতিবাজদেরকে দল থেকে বিতাড়িত করে সকলকে সাথে নিয়ে মানিকগঞ্জকে দুর্নীতি মুক্ত করতে চাই।

বৃহস্পতিবার (১০ মে) মানিকগঞ্জের আরিচা ৪নং ঘাট এলাকায় শিবালয় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসেবে তিনই এসব কথা বলেন।

যুবলীগ কেন্দ্রী সাংগঠনিক সম্পাদক বলেন, মসজিদের ঈমাম দিয়ে যেমন মন্দিরের পুরোহিতের কাজ চলে না, তেমনি অরাজনৈতিক ব্যক্তি দিয়ে রাজনীতি করা চলে না। রাজনীতির মাঠে রাজনৈতিক ব্যক্তি আসলেই নেতা-কর্মীদের মূল্যায়ন হবে।

কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুস সালাম পিপি।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সালাম বলেন, আওয়ামী লীগের মধ্যে দলীয় নেতৃত্ব নিয়ে প্রতিযোগিতা থাকতে পারে। তবে প্রতিহিংসা থাকা ঠিক নয়। বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার বুদ্ধিমত্তায় দেশ যখন এগিয়ে চলছে, ঠিক সেই সময় দলের দায়িত্বে থাকা কতিপয় ব্যক্তিরা নিজেদের স্বার্থে সরকারের কাজে প্রতিবন্ধকতার সৃষ্টি করছে।

তিনই বলেন, চিহ্নিত এ সকল ব্যক্তিরা আজ জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। এদের থেকে দূরে থাকার আহ্বান জানাচ্ছি।

প্রধান অতিথি আরও বলেন, দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকেই আবার প্রধানমন্ত্রী করতে হবে। সরকারের উন্নয়ন ও সাফল্যের চিত্র জনসন্মুখে তুলে ধরার জন্য দলের প্রতিটি নেতা-কর্মীর প্রতি আহ্বান জানাচ্ছি।

ad