আলাউদ্দিনের চেরাগ এখন শেখ হাসিনার হাতে: এমপি কুদ্দুস

Abdul kuddus
ad

স্থানীয় প্রতিনিধি: নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে এখন আলাউদ্দিনের চেরাগ। আর চেরাগ আছে বলেই জল, স্থল ও আকাশ সীমাসহ যত বড় বড় উন্নয়ন তার হাতেই হয়েছে। একারনেই আ.লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়।

সোমবার (৪ জুন) বেলা ৩টায় বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ মাঠে নাটোরের গুরুদাসপুরের পৌর আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দোয়া ও ইফতার মাহফিলে গুরুদাসপুর ও বড়াইগ্রাম দুই উপজেলার বিপুল সংখ্যক নেতা-কর্মী, সুধী সমাজ, সাংবাদিক, পেশাজীবিসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে তিনি দেশের উন্ননের চিত্র তুলে ধরে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

ইফতারের আগে দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, জাতীয় চার নেতা, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাসহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন গুরুদাসপুর পৌর আওয়ামী লীগে সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব ও যুগ্ম সম্পাদক মো. রেজাউল করিম সবুজ।

বিশেষ অতিথি ছিলেন- বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল জলিল প্রাং, গুরুদাসপুর উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. আনিসুর রহমান, বনপাড়া পৌর মেয়র ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কে এম জাকির হোসেন, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো মিজানুর রহমান, বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান আতা, দুই উপজেলার ইউপি চেয়ারম্যান প্রমুখ।

ad