আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগের জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ সমাবেশ

studentleage
ad

স্থানীয় প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কর্তৃক ঘোষিত জঙ্গিবাদ বিরোধী কর্মসূচির অংশ হিসেবে আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগ আশুগঞ্জে জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

মঙ্গলবার সন্ধ্যায় আশুগঞ্জ কাচারি বিথীকার বঙ্গবন্ধু মোরাল সংলগ্ন চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশের আগে বঙ্গবন্ধু মোরাল সংলগ্ন চত্বর থেকে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা জঙ্গিবাদ বিরোধী একটি মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার বঙ্গবন্ধু মোরালের সামনে শেষ হয়।

উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজয় খন্দকারের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মঈনুল হক মামুন।

সমাবেশে মঈনুল হক মামুন বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি-জামায়াত ও জামায়াতের অঙ্গসংগঠন শিবির দেশের বিভিন্ন স্থানে চোরাগুপ্ত হামলা চালিয়ে অরাজকতার সৃষ্টি করছে। যা দেশের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। আমরা আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায়। সেইসাথে সিলেটে গত কিছুদিন যাবত জঙ্গি হামলায় প্রশাসনের যে সকল কর্মকর্তা এবং আমার ছাত্রলীগের যে দুজন ভাই নিহত হয়েছেন তাদের আত্মা শান্তি কামনা করছি। এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।”

সমাবেশে আরও বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগ নেতা আরিয়ান সাবের চঞ্চল, রাফি হোসেন শিয়ন, নুর আলম মুন্সী, নিলয় দাশ শায়েস্থা, মতিন, রাজু, রিমন, দিদারুল আলম, টিটু ঘোষ প্রমুখ।

ad