ইসলামপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৫

Islampur, the expedition, arrested 5,
ad

স্থানীয় প্রতিনিধি: সারাদেশে চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে জামালপুরের ইসলামপুরে পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৪ জুন) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জামালপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ইসলামপুর থানার ওসি শাহীনুজ্জামান খান শাহীন।

জানা যায়, রবিবার (৩ জুন) দিবাগত রাতে রাতে ইসলামপুর থানার ওসি শাহীনুজ্জামান খান শাহীনের দিক-নির্দেশনায় এসআই রফিকুল ইসলাম, এসআই মোবারক হোসেন, এএসআই মোজাম্মেল হক, এএসআই আমিরুল, এএসআই হাদীসহ একদল পুলিশ উপজেলার বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

পৌর শহরের নটারকান্দা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে ইনসান আলী (২৯), বাজারীপাড়ার গ্রামের তুলা শেকের ছেলে হাসান মিয়া (৪০), সদর ইউনিয়নের পাঁচবাড়িয়া গ্রামের মৃত-আব্দুর গফুর আলীর ছেলে মেহেদী হাসান মুকুলকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। তাদের নিকট থেকে ৬৫ পিছ ইয়াবা ও সাড়ে ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এছাড়া, ওই রাতে উপজেলার সদর ইউনিয়নের শংকরপুর গ্রামের মকবুল শেখের ছেলে আলমগীর হোসেন ও ৩ বছর সাজাপ্রাপ্ত আসামী গাইবান্ধা ইউনিয়নের নাপিতেরচ সরকার পাড়া গ্রামের মৃত ফরহাদ হোসেনের ছেলে কাটমুন আসিফকে (৩০) গ্রেপ্তার করে পুলিশ।

ad